• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন |

সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ভুলু!

সিসি নিউজ: সৈয়দপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করেছেন বঙ্গবন্ধু প্রজন্ম লীগ সৈয়দপুর জেলা শাখার প্রধান উপদেষ্টা এবং ২নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের সভাপতি হিটলার চৌধুরী  ‍ভুলু।

সৈয়দপুর শহরের পরিচিত মুখ ভুলু আওয়ালী লীগের একজন একনিষ্ঠ নেতা-কর্মী। তিনি ১৯৯৬ সালে সৈয়দপুর কলেজ ছাত্র সংসদের সহ-সাধারণ সম্পাদক ছিলেন। ১৯৯৬ থেকে ২০০৫ সাল পর্যন্ত থানা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। ২০০৬ সালের নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন। পরবর্তীতে তিনি প্যানেল মেয়র নির্বাচিত হন। বর্তমানে বঙ্গবন্ধু প্রজন্ম লীগ জেলা শাখার প্রধান উপদেষ্টা এবং ২নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি গত ২০১৪ সালে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন। গত পৌরসভা নির্বাচনে দলের নির্দেশে নৌকা প্রার্থীর পক্ষে একনিষ্ঠভাবে কাজ করেছেন।

হিটলার চৌধুরী ভুলু সিসি নিউজকে জানান, বিগত পৌর নির্বাচনে যারা নৌকা প্রার্থীর বিপক্ষে কাজ করেছেন তারা আজ নৌকা পেতে মরিয়া হয়ে উঠছেন। অথচ ওই নির্বাচনে নৌকার লোক হয়ে তারা নৌকার সাথে বেঈমানী করে প্রার্থীকে পরাজিত করেছেন। তখন নৌকার প্রয়োজন ছিলো না তাদের। আজ কেন নৌকার জন্য হাহাকার। ওই নির্বাচনে কারা নৌকার সাথে বেঈমানী করেছে তাদের তালিকা নেত্রীর কাছে গেছে এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অবশ্যই অবগত আছেন। তিনি আরও বলেন, অতীতে ওইসকল নেতার কারণে আমরা পৌরসভায় হেরেছি, উপজেলায় হেরেছি। কিন্তু চৌদ্দ দলের সহযোগিতায় আমরা ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদটি পেয়েছি। মহিলা ভাইস চেয়ারম্যান পদটিও আমরা হারিয়েছি আওয়ামী লীগের দ্বন্দ্বের কারণে। সৈয়দপুরসহ দলের সিংহভাগ নেতাকর্মী জানেন এখানে কারা একনিষ্ঠ আওয়ামী লীগ, আর কারা দিনে আওয়ামী লীগেআবার রাতে অন্যকিছু। তাই তিনি নৌকার কান্ডারী ধরতে নিজেকে যোগ্য ব্যক্তি মনে করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ